• ভাষা:
  • English
  • বাংলা
হোম > ঘরে বসেই কিনুন অ্যান্টিভাইরাস সাথে আকর্ষণীয় গিফট!
লেখক পরিচিতি
লেখকের নাম: কজ
মোট লেখা:১০৪১
লেখা সম্পর্কিত
পাবলিশ:
২০১৭ - জানুয়ারী
তথ্যসূত্র:
কমপিউটার জগৎ
লেখার ধরণ:
অ্যান্টি-ভাইরাস
তথ্যসূত্র:
সিকিউরিটি
ভাষা:
বাংলা
স্বত্ত্ব:
কমপিউটার জগৎ
ঘরে বসেই কিনুন অ্যান্টিভাইরাস সাথে আকর্ষণীয় গিফট!
শেষ কবে অ্যাডোবি ফটোশপের সিডি কিনেছিলেন, মনে আছে? কিংবা মোবাইলের জন্য ফেসবুক অ্যাপ! মাইক্রোসফটও টেন থেকে জেনুইন উইন্ডোজ এখন অনলাইনে বিক্রি করে। তাহলে আমরা কেন অ্যান্টিভাইরাস কেনার জন্য মার্কেটে যাই?
সময় এখন ডিজিটাল। মোবাইল ফোনের দোকানে কিছুক্ষণ দাঁড়ালে দেখবেন টিনএজারেরা এসে শুধু জিজ্ঞেস করে, ‘এই ব্র্যান্ডের অমুক মডেলটি আছে?’ থাকলে বলে, ‘প্যাক করে দিন!’ এর পেছনের ঘটনা এমন যে, আগেই অনলাইনে ওই ফোনের খুঁটিনাটি তারা দেখেশুনে সিদ্ধান্ত নিয়েই বাজারে আসে।
অ্যান্টিভাইরাস কেনার ক্ষেত্রেও একই ধারা প্রবর্তন করতে নতুন বছরে অনলাইন পেমেন্ট কিংবা ক্যাশ অন ডেলিভারিতে রিভ অ্যান্টিভাইরাস দিচ্ছে আকর্ষণীয় সব গিফট। শুধু সফটওয়্যার পণ্য বলেই নয়, একজন কমপিউটার বা স্মার্টফোন ব্যবহারকারী যেকোনো সময় ভাইরাসের শিকার হয়ে এর প্রয়োজনীয়তা অনুভব করতে পারেন। সেই প্রয়োজন মেটাতে হাতের কাজ ফেলে জ্যাম এড়িয়ে দোকানে গিয়ে কেনার এই ঝামেলা থেকে ব্যবহারকারীদের স্বস্তি দিতেই এই অনন্য উদ্যোগ।
৩১ জানুয়ারি ২০১৭ পর্যন্ত চলমান এই অফারে রিভ অ্যান্টিভাইরাসের প্রতিটি অ্যান্টিভাইরাস ও ইন্টারনেট সিকিউরিটি কিনে পাওয়া যাবে একটি করে টি-শার্ট বা টোটাল সিকিউরিটির সাথে একটি করে আকর্ষণীয় পোলো শার্ট ফ্রি!
সব ধরনের ভাইরাস, ম্যালওয়্যার, স্প্যাম ও ফিশিং থেকে সুরক্ষার পাশাপাশি রিভ অ্যান্টিভাইরাস ব্যবহারকারীদের দিচ্ছে পিসি সেস্না বা যেকোনো সমস্যায় www.reveantivirus.com ওয়েবসাইটে ফ্রি লাইভ চ্যাটসহ ওভার দ্য ফোন ও ই-মেইল সাপোর্ট।
মোবাইল ফোন ও কমপিউটার দৈনন্দিন জীবনের সাথে জড়িত বলে এর যেকোনোটিতে সমস্যা দেখা দেয়া মানে হুট করে গতিশীলতা থমকে যাওয়া। তাই ব্যবহারকারীদের নিরবচ্ছিন্ন নিরাপদ ইন্টারনেট অভিজ্ঞতা দিতেই রিভের এই উদ্যোগ।
শুধু গ্রাহকদের জন্যই নয়, যেকেউ তার কমপিউটারে থাকা ভাইরাস দূর করে রিভ অ্যান্টিভাইরাস ইনস্টল করতে চাইলে তার জন্য ‘অন দ্য স্পট’ সেবাও রয়েছে রিভ অ্যান্টিভাইরাসের।
কমপিউটার ও মোবাইল ফোন ব্যবহারকারীর ডিভাইস এবং তথ্য সম্পূর্ণ নিরাপদ রাখতে হাই ডিটেকশন রেটে টার্বো স্ক্যান, ম্যালওয়্যার প্রটেকশন ও পিসি টিউনআপ ছাড়াও রিভ অ্যান্টিভাইরাসে আরও রয়েছে রিয়েল টাইম মোবাইল অ্যাপের সাহায্যে অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোল, যা দিয়ে ঘরে-বাইরে যেকোনো জায়গা থেকেই মোবাইল অ্যাপে সার্বক্ষণিক নজর রাখা যায় কমপিউটার ও সম্মানের অনলাইন পদচিহ্নে।
বাসায় কিংবা অফিসে বসেই ক্যাশ অন ডেলিভারিতে রিভ অ্যান্টিভাইরাস কিনতে কল করুন ০১৮৪৪০৭৯১৮১ অথবা ভিজিট করুন www.reveantivirus.com-G


পত্রিকায় লেখাটির পাতাগুলো
লেখাটি পিডিএফ ফর্মেটে ডাউনলোড করুন
লেখাটির সহায়ক ভিডিও
২০১৭ - জানুয়ারী সংখ্যার হাইলাইটস
চলতি সংখ্যার হাইলাইটস
অনুরূপ লেখা